সংবাদ শিরোনামঃ
জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ
রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার 

রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার 

 

নিজস্ব প্রতিবেদক: ১৪ বছর বয়সী কিশোরী অপহরণ মামলায় রায়পুর থানা পুলিশ দু’জনকে আটক করার খবর পাওয়া গেছে। আটক তফিকুল হায়দার দীপন (৪৮) লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চরলামছি গ্রামের সলেমান হায়দারের পুত্র ও একই এলাকার ইদ্রিস হাজীর পুত্র জহির উদ্দিন (৪৭)। ভুক্তভোগী কিশোরীর পিতা বাদী হয়ে ৬ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন ৭/৩০ ধারায় ২০ জুন তারিখে রায়পুর থানায় মামলা দায়ের করে। পরে অভিযান চালিয়ে পুলিশ দীপেন ও জহিরকে ওই মামলায় গ্রেপ্তার করে আদালতে প্রেরন করে।
গ্রেপ্তারকৃত দীপেনের বিরুদ্ধে গতবছর সৌদি প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগ উঠে। তখন ওই ঘটনায় সংবাদ প্রকাশ করায় সংবাদকর্মী হোসেন চৌধুরীকে মারধর করে ৭ দিন কারাগারে ছিলেন একটি সুত্র জানায়।
চররুহিতা এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন জানান, দীপেন ও জহির ক্ষমতাশীন দলের ছত্রছায়ায় থেকে সাধারন মানুষের জমি দখল, থানার সোর্স পরিচয়ে নিরিহ মানুষকে হয়রানী, প্রবাসীদের স্ত্রীদেরকে কুপ্রস্তাব দেয়া, মাদক ব্যাবসা, টাকার বিনিময়ে সালিশ বানিজ্যসহ নানান অপকর্মে জড়িত।
সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল বাসার বলেন, দীপেন ও জহির খুব খারাপ লোক, এরা দুইজনে আমার পিছনে লেগে থেকে বহুভাবে আমাকে হয়রানি করেছে।
চররুহিতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির পাটোয়ারী বলেন, বিষয়টি আমার জানা নেই, আপনার কাছে এখনই শুনলাম। খবর নিয়ে আপনাকে জানাবো।
রায়পুর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক ইয়াসিন আরাফাত মজুমদার বলেন কিশোরী অপহরণের অভিযোগে ভুক্তভুগী কিশোরীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন ৭/৩০ ধারায় থানায় মামলা করে। পরে পুলিশ অভিযান চালিয়ে দীপেন ও জহির নামের এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালত প্রেরণ করে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com